সংবাদ শিরোনাম:

আমাদের ম্যাশের মতো অসাধারণ নেতা আছে : এবি ডি ভিলিয়ার্স

ডেস্ক রিপোর্ট : মাশরাফি বিন মুর্তজা বাংলাদেশ জাতীয় ওয়ানডে দলের ক্যাপ্টেন। বিপিএলে নেতৃত্ব দিয়ে থাকেন বসুন্ধরা গ্রুপের মালিকানাধীন দল রংপুর রাইডার্সে। গত আসরে শিরোপা জিতিয়েছেন দলকে। আসলে গত ৫ আসরের ৪টি শিরোপাই উঠেছে তার হাতে। আগামী ৬ষ্ঠ আসরে তার নেতৃত্বেই রংপুর রাইডার্সে খেলবেন বিধ্বংসী প্রোটিয়া ব্যাটসম্যান এবিডি ভিলিয়ার্স। মাশরাফির নেতৃত্বের মিথ নিয়ে তার কাছেও অনেক খবরই আছে।
সোশ্যাল সাইটে একটি ভিডিও বার্তায় রংপুর রাইডার্সে যোগদান নিয়ে উচ্ছাস প্রকাশ করেছেন এবি। তিনি বলেছেন, ‘হ্যালো বাংলাদেশ, দক্ষিণ আফ্রিকা থেকে এবি ডি ভিলিয়ার্স বলছি। আনন্দের সঙ্গে জানাচ্ছি যে, আমি ২০১৯ সালে বাংলাদেশে আসছি বাংলাদেশ প্রিমিয়ার লিগ খেলতে। আমি রংপুর রাইডার্সে যোগ দিয়েছি। আমাদের ম্যাশের মতো অসাধারণ এক নেতা আছে। এই ফরম্যাটের সত্যিকারের কিংবদন্তি ক্রিস গেইলও আছেন। আমি গত কয়েক বছর ধরেই বিপিএলকে বিশ্বের অন্যতম সেরা টুর্নামেন্ট হয়ে উঠতে দেখছি। এর অংশ হতে আর তর সইছে না। খুব দ্রুত দেখা হচ্ছে, রংপুর। জয়ের লড়াই!’
উল্লেখ্য, বিভিন্ন কারণেই বিপিএল তারকাবহুল হয়ে উঠছিল না। আইপিএল তো শুরু থেকেই বহু রংয়ে রঙ্গীন। এমনকী বিপিএলের পরে শুরু হওয়া পাকিস্তান সুপার লিগও (পিএসএল) তারকা টানতে পেরেছে। আগামী ৫ জানুয়ারি থেকে শুরু হতে চলা বিপিএলের এই আসরে সেই তারকা ঘাটতি হয়তো ঘুচতে যাচ্ছে। গেইল, এবির পাশাপাশি আসছেন ডেভিড ওয়ার্নার, অ্যালেক্স হেলস, রবি বোপারা, লাসিথ মালিঙ্গা, শহীদ আফ্রিদি, লুক রনকি, সুনিল নারাইন, কায়রন পোলার্ড, আন্দ্রে রাসেলের মতো বিশ্ব মাতানো তারকারা।

Comments

comments

নিউজটি 62 বার পড়া হয়েছে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

প্রকাশক : আওরঙ্গজেব কামাল
সম্পাদক : শেখ আঃ সালাম
নির্বাহী সম্পাদক : জি এম হেদায়েত আলী টুকু
যুগ্ন-সম্পাদক : মুন্সী রেজাউল করিম মহব্বত
উপদেষ্টা : জি এম ইমদাদ

ঢাকা অফিস : জীবন বীমা টাওয়ার,১০ দিলকুশা বানিজ্যিক (১০ তলা) এলাকা,ঢাকা-১০০০
অফিস : ফকিরবাড়ীর মোড়,কপিলমুনি বাজার,পাইকগাছা,খুলনা।
মোবাইলঃ ০১৭১৬১৮৪৪১১,০১৭১৩৬৩৪০৫৩

E-mail: dainikkapotakho@gmail.com