সংবাদ শিরোনাম:

আশরাফুলের প্রতি আমার বিশেষ দুর্বলতা ছিল’

ডেস্ক রিপোর্ট : বিপিএলের ৬ষ্ঠ আসরের প্লেয়ার্স ড্রাফটসে তারকা মহাতারকাদের ভিড়ে উল্লেখযোগ্য খবর ছিল মোহাম্মদ আশরাফুলের দল প্রাপ্তি। ম্যাচ ফিক্সিং করে ৫ বছর নিষিদ্ধ ছিলেন বাংলাদেশের ক্রিকেটের একসময়ের ‘লিটল মাস্টার’। সেই নিষেধাজ্ঞা কেটেছে মাস দুয়েক আগে। প্লেয়ার্স ড্রাফটে ‘এ ক্যাটাগরি’ তে থাকা আশরাফুল আগামী বিপিএলে তিনি খেলবেন চিটাগং ভাইকিংসের জার্সিতে।

আশরাফুলের প্রতি একটা আলাদা টান ছিল চিটাগং ভাইকিংস ফ্র্যাঞ্চাইজিটির মালিক আব্দুল ওয়াহেদ। আশরাফুলকে দলে টানার ব্যাখ্যা দিতে গিয়ে আবদুল ওয়াহেদ সাংবাদিকদের বলেন, ‘আশরাফুলের প্রতি আমার বিশেষ দুর্বলতা ছিল। সে কিন্তু বাংলাদেশের প্রথম সুপারস্টার। মোহাম্মদ আমিরও কিন্তু আমাদের দলে খেলে (২০১৫ আসর) পরে পাকিস্তান দলে সুযোগ পেয়েছিল। আশরাফুলকে নিয়েও আমরা আশাবাদী। আশা করি ও জাতীয় দলে জায়গা করে নেবে।’

উল্লেখ্য, ২০১৩ সালে বিপিএলের দ্বিতীয় আয়োজনে ম্যাচ ফিক্সিংয়ের অভিযোগ উঠেছিল বিলুপ্ত ফ্র্যাঞ্চাইজি ঢাকা গ্লাটিয়েটরসের খেলোয়াড় অ্যাশের বিরুদ্ধে। দুর্নীতির সঙ্গে জড়িয়েছিল সেই ফ্র্যাঞ্চাইজিও। এক পর্যায়ে ধরা পড়ে গিয়ে সব অপরাধ স্বীকার করে নেন আশরাফুল। এরপর তাকে পাঁচ বছরের জন্য সব ধরনের ক্রিকেট থেকে নিষিদ্ধ করা হয়। বহিষ্কার করা হয় ঢাকা গ্লাটিয়েটরসকেও। ৩৪ বছর বয়সী এই ক্রিকেটার এখন আবারও নতুন করে স্বপ্ন দেখছেন।

চিটাগং ভাইকিংস দল : মুশফিকুর রহিম, সিকান্দার রাজা, লুক রনকি, সানজামুল ইসলাম, মোহাম্মদ শেহজাদ, রবি ফ্রাইলিংক, শাদমান ইসলাম, নাজিবুল্লাহ জাদরান, ইয়াসির আলী চৌধুরী, নিহাদুজ্জামান, মোহাম্মদ আশরাফুল, রবিউল হক, ক্যামেরন ডেলপোর্ট, দাশুন শানাকা, সৈয়দ খালেদ আহমেদ, নাঈম হাসান, মোসাদ্দেক হোসেন এবং আবু জায়েদ।

Comments

comments

নিউজটি 95 বার পড়া হয়েছে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

প্রকাশক : আওরঙ্গজেব কামাল
সম্পাদক : শেখ আঃ সালাম
নির্বাহী সম্পাদক : জি এম হেদায়েত আলী টুকু
যুগ্ন-সম্পাদক : মুন্সী রেজাউল করিম মহব্বত
উপদেষ্টা : জি এম ইমদাদ

ঢাকা অফিস : জীবন বীমা টাওয়ার,১০ দিলকুশা বানিজ্যিক (১০ তলা) এলাকা,ঢাকা-১০০০
অফিস : ফকিরবাড়ীর মোড়,কপিলমুনি বাজার,পাইকগাছা,খুলনা।
মোবাইলঃ ০১৭১৬১৮৪৪১১,০১৭১৩৬৩৪০৫৩

E-mail: dainikkapotakho@gmail.com