সংবাদ শিরোনাম:

বগুড়ায় ছবি ওঠানো নিয়ে বিএনপির নেতাকর্মীদের হাতাহাতি

বগুড়া প্রতিনিধি : বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে রায় ঘোষণার প্রতিবাদে বগুড়া জেলা বিএনপির বিক্ষোভ সমাবেশ স্থলে ছবি ওঠানো নিয়ে দুই যুগ্ম সম্পাদকের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটেছে। এ সময় শারীরিকভাবে লাঞ্ছিত হয়েছেন জেলা বিএনপির যুগ্ম-সাধারণ সম্পাদক তাহা উদ্দিন নাইন।
সোমবার দুপুরে শহরের নবাববাড়ি সড়কে জেলা বিএনপি কার্যালয়ের সামনে এ ঘটনা ঘটে।
প্রত্যক্ষদর্শীরা জানান, দুপুর ১টার দিকে সমাবেশ শুরু হলে ছবি উঠানোর জন্য সামনের লাইনে দাঁড়ানোকে কেন্দ্র করে জেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক ও পৌর কাউন্সিলর পরিমল চন্দ্র দাসের সাথে অপর যুগ্ন-সাধারণ সম্পাদক তাহা উদ্দিন নাইনের ধাক্কাধাক্কি হয়। এরা দুইজনই ছবি তোলার সময় লাইনের সামনে থেকে নিজের চেহারা দেখাতে উদগ্রিব ছিলেন। শেষ পর্যন্ত ফটো সেশন শেষ হলে পরিমল ও নাইনের মধ্যে হাতাহাতি শুরু হয়। একজন আরেকজনের কলার ধরে কিল ঘুষি মারা শুরু করেন। এই দৃশ্য দেখে উভয় পক্ষের কর্মীরা তাদের সাথে যোগ দেন। পরে পুলিশ ও বিএনপির সিনিয়র নেতাদের হস্তক্ষেপে পরিস্থিতি শান্ত হয়।
এ ব্যাপারে জেলা বিএনপি যুগ্ম-সাধারণ সম্পাদক ও পৌর কাউন্সিলর পরিমল চন্দ্র দাস বলেন কিছু কর্মী উচ্ছৃঙ্খল আচরণ করেছে। এনিয়ে সৃষ্ট ঘটনা সমাধানও হয়েছে। উভয়ের মধ্যে আর কোন সমস্যা নাই।
অপর যুগ্ন সম্পাদক তাহা উদ্দিন নাইন বলেন, কথাকাটাকাটির এক পর্যায়ে আমার উপর হামলা করা হয়েছে। ঘটনাটি জেলার অন্যান্য নেতারা অবগত রয়েছেন।

Comments

comments

নিউজটি 122 বার পড়া হয়েছে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

প্রকাশক : আওরঙ্গজেব কামাল
সম্পাদক : শেখ আঃ সালাম
নির্বাহী সম্পাদক : জি এম হেদায়েত আলী টুকু
যুগ্ন-সম্পাদক : মুন্সী রেজাউল করিম মহব্বত
উপদেষ্টা : জি এম ইমদাদ

ঢাকা অফিস : জীবন বীমা টাওয়ার,১০ দিলকুশা বানিজ্যিক (১০ তলা) এলাকা,ঢাকা-১০০০
অফিস : ফকিরবাড়ীর মোড়,কপিলমুনি বাজার,পাইকগাছা,খুলনা।
মোবাইলঃ ০১৭১৬১৮৪৪১১,০১৭১৩৬৩৪০৫৩

E-mail: dainikkapotakho@gmail.com