সংবাদ শিরোনাম:

পাটকেলঘাটায় সাতক্ষীরা-১ (তালা -কলারোয়া) আসনে দলীয় প্রার্থীকে মনোনয়নের দাবিতে বিশাল সমাবেশ অনুষ্ঠিত

 

পাটকেলঘাটা(সাতক্ষীরা) সংবাদদাতা : সাতক্ষীরা-১(তালা-কলারোয়া) আসনে শরিক দলকে আর এমপি হিসেবে দেখতে চাই না আওয়ামীলীগের তৃনমূলের নেতাকর্মীরা। নৌকা নিয়ে আর শরীক দলকে নির্বাচিত করতে চাই না, প্রয়োজনে আন্দোলনের মাধ্যমে আমাদের নায্য দাবী আদায় করে নেওয়া হবে। দশম জাতীয় সংসদ নির্বাচনে শরীক দলকে মনোনয়ন দেওয়ায় এ আসনে তৃনমূল আওয়ামীলীগের মধ্যে কোন্দল সৃষ্টি হয়েছে। যা তালায় নেতাকর্মীদের মাঝে বহিঃপ্রকাশ ঘটল। সারা দেশে উন্নয়নে এগিয়ে গেলেও এ জনপদে চোখে পড়ার মত কোন উন্নয়ন হয়নি। তালা-কলারোয়া তৃনমূল আওয়ামীলীগ আজ দলীয় প্রার্থীর মনোনয়নের দাবিতে একত্রিত হয়েছে। তাদের একটাই দাবি দলীয় প্রার্থীকে মনোনয়ন দিবেন। শরিক দলের এমপি তৃণমূলের নেতাকর্মিকে উপেক্ষা করে নিজ দলের কর্মীদের খুশি করেছেন। তাদের একটাই দাবী বাংলাদেশ আওয়ামীলীগে প্রার্থীকে এ আসন থেকে মনোনয়ন দিতে হবে, না হলে প্রয়োজনে মানববন্ধনসহ কঠোর আন্দোলনের জন্য মাঠে নামার হুশিয়ারীও দিয়েছেন বক্তরা।
রবিবার বিকাল ৩টায় পাটকেলঘাটা শহীদ স.ম আলাউদ্দীন চত্ত¡রে সরুলিয়া ইউপি চেয়ারম্যান মো. মতিয়ার রহমানের সভাপতিত্বে, সরুলিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক বিশ্বাস আতিয়ার রহমানের পরিচালনায়, তালা উপজেলা ইউপি চেয়ারম্যান ও ১২ ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও সম্পাদকদের উদ্দ্যেগে সমাবেশে উপরোক্ত কথাগুলো বলেন বক্তারা।
খেশরা ইউপি চেয়ারম্যান রাজিব হোসেন রাজু বলেন, ২৫শ ভোটের মালিককে বিগত সংসদ নির্বাচনে আওয়ামীলীগের নেতাকর্মীরা সংসদ সদস্য নির্বাচিত করেছিল। বিনিময়ে আ’লীগের কর্মীরা লাঞ্চিত হয়েছেন। লাভবান হয়েছে তার নিজের দলের কর্মীরা। তালার মানুষের প্রানের দাবীর প্রতি একাত্বতা প্রকাশ করে সাতক্ষীরা-১(তালা-কলারোয়া) আসনে দলীয় প্রার্থীকে মনোনয়ন দেওয়া জন্য প্রধানমন্ত্রীর প্রতি আকুতি জানিয়েছেন তিনি।
এ সময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, তালা উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাতক উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ ইখতিয়ার হোসেন, তালা উপজেলা আওয়ামীলীগের আইন বিষয়ক সম্পাদক এড. শেখ আব্দুস সামাদ সাবেক ইউপি চেয়ারম্যান অধ্যাপক সন্তোষ কুমার বিশ্বাস, জেলা আওয়ামীলীগ নেতা বিশ্বাস জাহ্ঙ্গাীর আলম সহ ইউনিয়ন ও ওয়ার্ড আওয়ামীলীগ, স্বেচ্ছাসেবকলীগ, যুবলীগ ও ছাত্রলীগ নেতাকর্মীরা।

Comments

comments

নিউজটি 13 বার পড়া হয়েছে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

প্রকাশক : আওরঙ্গজেব কামাল
সম্পাদক : শেখ আঃ সালাম
নির্বাহী সম্পাদক : জি এম হেদায়েত আলী টুকু
যুগ্ন-সম্পাদক : মুন্সী রেজাউল করিম মহব্বত
উপদেষ্টা : জি এম ইমদাদ

ঢাকা অফিস : জীবন বীমা টাওয়ার,১০ দিলকুশা বানিজ্যিক (১০ তলা) এলাকা,ঢাকা-১০০০
অফিস : ফকিরবাড়ীর মোড়,কপিলমুনি বাজার,পাইকগাছা,খুলনা।
মোবাইলঃ ০১৭১৬১৮৪৪১১,০১৭১৩৬৩৪০৫৩

E-mail: dainikkapotakho@gmail.com