সংবাদ শিরোনাম:

আশাশুনির শোভনালীর কামালকাটি অন্নকূট অন্নদানুষ্ঠানের দগ্ধ-৩

আশাশুনি প্রতিনিধি : আশাশুনির কামালকাটিতে অন্নকূট অনুষ্ঠানে গরম ডাউলের পাত্রে পড়ে ৩ জন দগ্ধ হয়ে গগুরুতর আহত হয়েছে। জানাগেছে, বৃহস্পতিবার বিকাল ৩ টার দিকে উপজেলার শোভনালী ইউনিয়নের কামালকাটি-শালখালী রাধাশ্যাম সুন্দর মন্দিরে শ্রীশ্রী অন্নকূট মহোৎসবের আয়োজন করা হয়। হাজারও ভক্তবৃন্দকে অন্ন প্রদান অনুষ্ঠানে ২ দফা ভক্তদের মধ্যহ্ন ভোজ শেষে ৩য় দফায় ভক্তদের প্যান্ডেলের ভেতরে ঢোকান হচ্ছিল। এ সময় প্রবল ভীড়ের চাপে বাঁশের বেরিকেড ভেঙ্গে মানুষ ভিতরে ঢুকতে থাকে। মানুষের চাপে কমিটির স্বেচ্ছাসেবক কামালকাটি গ্রামের মৃত যোগিন্দ্র মন্ডলের পুত্র নিতাই মন্ডল, ভক্ত কুঁন্দুড়িয়া গ্রামের রাম গোপাল সাধু খার পুত্র অসিৎ সাধু খা ও তার স্ত্রী সবিতা রানী গরম তরকারির মধ্যে পড়ে দগ্ধ হন। আহতদেরকে দ্রæত উদ্ধার করে খুলনা ৫শ শয্যা হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করা হয়েছে। নিতাই মন্ডলের অবস্থা খুবই আশংকাজনক বলে জানাগেছে। শোভনালী ইউপি চেয়ারম্যান প্রভাষক ম. মোনায়েম হোসেন অন্নকূট অনুষ্ঠানে গরম ডাউলে দগ্ধ হওয়ার বিষয় এবং তাদের অবস্থা আশঙ্কাজনক হওয়ার বিষয় নিশ্চিত করেছেন।

আশাশুনিতে নতুন নাশকতার মামলায় অভিযোগে আটক-৩
আশাশুনি প্রতিনিধি : আশাশুনিতে সরকার উৎখাতের পরিকল্পনার অভিযোগে তিন ব্যক্তিকে আটক করেছে থানা পুলিশ। থানা সূত্রে জানাগেছে, বৃহস্পতিবার দিবাগত গভীর রাতে এসআই নয়ন চৌধুুরী অফিসার ইনচার্জ বিপ্লব কুমার নাথের নির্দেশে পশ্চিম খাজরা গ্রামের ইউনাইটেড মাধ্যমিক বিদ্যালয় এলাকায় অভিযান চালায়। এ সময় শ্রীউলা গ্রামের মৃত আমীর আলী সরদারের পুত্র মফিজুল ইসলাম, গোয়ালডাঙ্গা গ্রামের মহররম মোড়লের পুত্র আজহারুল ইসলাম ওরফে আজগর মোড়ল ও দাঁদপুর গ্রামের মৃৃত রাজাউল্লাহ পুত্র আছানুর রহমানকে আটক করা হয়। তাদের বিরুদ্ধে স্কুলে সরকার উৎখাতের লক্ষ্যে নাশকতার পরিকল্পনা করছিল বলে পুলিশের অভিযোগ। আটককৃতদের বিরুদ্ধে আশাশুনি থানায় ০৬ (১১) ১৮ নং নাশকতা মামলা দায়ের করে কোর্ট হাজতে প্রেরণ করা হয়।

আশাশুনির বিভিন্ন স্থানে তপশীল
ঘোষনায় আনন্দ র‌্যালী ও পথসভা

আশাশুনি প্রতিনিধি : আশাশুনির বিভিন্ন স্থানে একাদশ জাতীয় সংসদের তপশীল ঘোষনা দেওয়ায় নৌকার পক্ষে ভোট চেয়ে আনন্দ র‌্যালী করেছে আ’লীগ ও তার অঙ্গ সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ। বৃহস্পতিবার সন্ধ্যায় উপজেলার শ্রীউলায় ইউনিয়ন ছাত্রলীগের আয়োজনে একটি বিশাল আনন্দ মিছিল নাকতাড়া-কালীবাড়ী বাজার এলাকা প্রদক্ষিণ করে পথসভায় সভাপতিত্ব করেন, উপজেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক সৌরভ রায়হান সাদ। প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা আ’লীগের যুগ্ম-সম্পাদক ও ইউপি চেয়ারম্যান আবু হেনা সাকিল। বিশেষ অতিথির বক্তব্য রাখের উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারন সম্পাদক আবু হেনা বিল্টু, ইউনিয়ন আ’লীগ নেতা আবু সাইদ সরদার, আবু হেনা শামীম, ইউপি সদস্য জালাল উদ্দীন, ইউনিয়ন কৃষকলীগ সভাপতি সঞ্জয় মিশ্র, যুবলীগ নেতা আব্দুল্যাহ আল মামুন, ছাত্রলীগ নেতা রাকিবুল হাসান, রেজাউল ইসলাম, শাহিন আলম, মনিরুল ইসলাম প্রমুখ। এছাড়া আশাশুনি সদরে আ’লীগের সাধারন সম্পাদক এড. শহীদুল ইসলাম ও ছাত্রলীগের সাবেক সভাপতি এসএম হুমায়ুন কবীরের নেতৃত্বে আ’লীগ, তাঁতীলীগ, সৈনিকলীগ, বাস্তুহারা লীগ, তরুনলীগের সমন্বয়ে একটি আনন্দ মিছিল উপজেলা সদর প্রদক্ষিণ করে দলীয় কার্যালয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এছাড়া স্বেচ্ছাসেবকলীগের সভাপতি এসএম সাহেব আলী ও শ্রমিকলীগের সভাপতি ঢালী সামছুল আলমের নেতৃত্বে আশাশুনি সদরে অনুরুপ আনন্দ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়। সভা গুলিতে বক্তারা তফশীল ঘোষণা দেওয়ায় নির্বাচন কমিশনারকে শুভেচ্ছা ও জননেত্রী শেখ হাসিনার মনোনীত প্রার্থীকে নৌকা প্রতিকে ভোট দিয়ে বিজয়ী করার আহŸান জানান।

Comments

comments

নিউজটি 21 বার পড়া হয়েছে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

প্রকাশক : আওরঙ্গজেব কামাল
সম্পাদক : শেখ আঃ সালাম
নির্বাহী সম্পাদক : জি এম হেদায়েত আলী টুকু
যুগ্ন-সম্পাদক : মুন্সী রেজাউল করিম মহব্বত
উপদেষ্টা : জি এম ইমদাদ

ঢাকা অফিস : জীবন বীমা টাওয়ার,১০ দিলকুশা বানিজ্যিক (১০ তলা) এলাকা,ঢাকা-১০০০
অফিস : ফকিরবাড়ীর মোড়,কপিলমুনি বাজার,পাইকগাছা,খুলনা।
মোবাইলঃ ০১৭১৬১৮৪৪১১,০১৭১৩৬৩৪০৫৩

E-mail: dainikkapotakho@gmail.com